মোঃ জাহিদ হোসেন দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তর এর আয়োজনে ৩ এপ্রিল-২০২৪ বুধবার বিকেলে সড়ক ও জনপথ অধিদপ্তরের সভা কক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ।

বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য রাখেন সড়ক উপবিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আফজালুল হক, উপ সহকারি প্রকৌশলী প্রমানন্দ বর্মন, উপ সহকারী প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম, বিভাগীয় হিসাব রক্ষক মোহাম্মদ জাহিদ উন- নবী, ক্যাশিয়ার মোঃ মতিয়ার রহমান।

আগমনী অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ বিভাগীয় প্রকৌশলী -সড়ক উপ-বিভাগ (ফুলবাড়ী) মোঃ আমানউল্লাহ আমান, সড়ক সার্কেলের সহকারী প্রকৌশলী মোঃ নাসিমুজ্জামান, সড়ক উপ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ রইচ উদ্দিন, উপ সহকারি প্রকৌশলী অর্জুন রায়, উপ সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ রাব্বি হোসাইন, সড়ক বিভাগের বিভাগীয় হিসাবরক্ষক শাহ মোঃ উলফাত হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ সহকারী প্রকৌশলী (দিনাজপুর সড়ক উপ-বিভাগ) মোঃ নাজমুল হাসান লিমন।

উক্ত অনুষ্ঠানে দিনাজপুর সড়ক সার্কেল ও সড়ক বিভাগের বিদায়ী এবং আগমনী অতিথিদের অফিসের পক্ষ থেকে ফুলের তোড়া প্রদান,সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সড়ক ও জনপথ অধিদপ্তরের সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং ঠিকাদার বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ