স্টাফ রিপোর্টারঃ এম, মাসুদ রানা সুমন

নাটোরের গুরুদাসপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে গত শুক্রবার গুরুদাসপুর উপজেলা বিএনপির আয়োজনে র‌্যালি, আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ১ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪টার দিকে ওই় অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যা চ পর্যন্ত চলে।১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদীদের ’যূথবদ্ধ শক্তিমঞ্চ’ হিসাবে এই দল গঠন করেন

এ উপলক্ষ্যে গুরুদাসপুর বাজার থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের মেইন রাস্তা প্রদক্ষিন শেষে সাবেক এমপি মরহুম মোজাম্মেল হকের বাসার সামনে শেষ হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,চাপিলা ইউপির সাবেক চেয়ারম্যান মো.শামসুল হক মোল্লা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি মরহুম মোজাম্মেল হকের জৈষ্ঠ্য পুত্র ব্যারিস্টার আবু হেনা মোস্তফা কামাল রন্জু।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মোঃশফিকুল ইসলাম শরিফ সাবেক যুবদল সভাপতি ৪নং মশিন্দা ইউপি ও সাবেক সাংগঠনিক সম্পাদক গুরুদাসপুর উপজেলা যুবদল , অবঃ সাজেন্ট রফিকুল ইসলাম সাবেক যুগ্ম আহ্বায়ক ৪নং মশিন্দা ইউপি, মোঃ আঃ মান্নান মাষ্টার-সাবেক সভাপতি ৪নং মশিন্দা ইউপি ছাত্রদল ,প্রবীন বিএনপি নেতা ওবায়দুল মাষ্টার, গুরুদাসপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, বিএনপি নেতা মো.আলাল সরদার, নাজিরপুর ইউপির বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো.ফিরোজ হোসেন।
এছারা আরো উপস্থিত ছিলেন লালন বিশ্বাস, শাকিল হোসেন,ফেরদৌস হোসেন সহ উপজেলার সকল ইউনিয়ন বিএনপি ও তার অংগসংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “বিএনপির সকল অঙ্গ ও সহযোগি সংগঠনকে ঐক্যবদ্ধ থাকাতে হবে। দলের যেকোনো কেন্দ্রীয় সিদ্ধান্তে ঐক্যবদ্ধ হয়ে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের জন্য ঝাপিয়ে পড়তে হবে।তাই সকল নেতা কর্মিকে প্রস্তুত থাকার আহবান জানান তিনি।
পরে দেশ জাতি ও দলের মঙ্গল কামনা এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির টজন্য বিশেষ মোনাজাত করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ