মোঃ হাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টার

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বিভিন্ন ইউনিয়নে একই দিনে ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ৬ এপ্রিল ২০২৪ তারিখ উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বড়চত্রা গ্রামের মাহতাব মৃধার ছেলে তাওরিন আহমেদ (২০) পরিবারের সাথে অভিমান করে ফেইজবুকে স্ট্যাটাস দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

গলাচিপা সদর ইউনিয়নের কাঁটাখালী গ্রামের নিজাম প্যাদার ৮’ম শ্রেনীতে পড়ুয়া মেয়ে মীম বিকেল ৪ টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। গজালিয়া ইউনিয়নের উত্তর হরিদেবপুর গ্রামের আলী আহমেদের পুত্র হারুন অর রশিদ( ৪৮) আনুমানিক দুপুর ৩ টার সময় বাড়ির পাশের খালে পানি আনতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে স্টক করে পানিতে পড়ে তার মৃত্যু হয়। আমখোলা ইউনিয়নের সুহরী ব্রিজের কাছে আনু গাজী (৭৫) আনুমানিক রাত ৯ টার সময় রাস্তা পার হওয়ার সময় তরমুজ ভর্তি ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে তার মৃত্যু হয়।এ ঘটনায় ট্রাক ড্রাইভার শাহেদুর রহমান কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।রাঙ্গাবালী উপজেলার ১৯ নং কাছিয়া বুনিয়ার দুধা মৃধার স্ত্রী মাকসুদা বেগম ( ৫০ ) নিজ বাড়িতে বিকেলে আনুৃমানিক ৩ টার দিকে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।

একই দিনে বিভিন্ন ঘটনায় ৫ জনের মৃত্যুর বিষয়ে গলাচিপা থানার ওসি মোঃ ফেরদৌস আলম খান বলেন, এ মৃত্যুর ঘটনায় ভিন্ন ভিন্ন মামলা হয়েছে। ৫ জনের মধ্যে ৩ জনের পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ৩ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি ২ জনের লাশ পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ