মোঃ ইকরামুল হক রাজিব স্পেশাল ক্রাইম রিপোর্টার

বাগেরহাট দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে দুর্নীতি প্রতিরোধ ও গণশুনানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০ সেপ্টেম্বর সকাল ১০ টায় বাগেরহাট জেলা পরিষদ মিলনায়তনে দুদকের গণশুনানি অনুষ্ঠানে বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মাদ খালিদ হোসেনের সভাপতিত্বে গণশুনানির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের সচিব মাহাবুব হোসেন গণশুনানি অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন দুদকের পরিচালক প্রশাসন আখতার হোসেন।এছাড়া আরো উপস্থিত ছিলেন বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, দুদকের বাগেরহাট জেলা প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট কাজী জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
দুর্নীতি দমন কমিশনের সচিব মাহাবুব হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন,দুর্নীতি দমন কমিশনের একার পক্ষে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব না। সকল শ্রেণির পেশার মানুষের সহযোগিতা থাকতে হবে।দুর্নীতি প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে ও এগিয়ে আসতে হবে।তাহলেই দেশ ও সমাজ থেকে দুনীতি প্রতিরোধ হবে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে গণশুনানি কায্যক্রম শুরু করা হয়। দুদকের এ গণশুনানিতে সরাসরি এসিল্যান্ড, পরিবেশ অধিদপ্তর, উপজেলা পরিষদ,সাব রেজিস্ট্রি অফিস, মেরিন টেকনোলজি ইনস্টিটিউট, শিক্ষা বিভাগ, সমাজ সেবা বিভাগ, স্বাস্থ্য বিভাগ, স্থানীয় সরকার বিভাগ সহ সকল সরকারি দপ্তর ও বেসরকারি সংস্থা সুখী মানুষের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করা হয়। যা আয়োজকরা তাৎক্ষণিক শুনানি করেন।

পোস্টটি শেয়ার করুনঃ