মোঃ গোলাম ইয়াছিন রাজু,
রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে যথাযোগ্য মর্যাদায় সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় রামপাল উপজেলা আওয়ামী লীগের উদ্যােগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শোক দিবসের অনুষ্ঠান শুরু করা হয়। এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে নিহত সকল শহিদদের স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আকবর আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন, সহ-প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হামীম নূরী, অতীন্দ্রনাথ হালদার দুলাল, রামপাল কলেজের সাবেক অধ্যক্ষ মজনুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা জয়দেব কৃষ্ণ দেবনাথ, উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক হাওলাদার জুলফিকার আলি ভুট্টো, রামপাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন কচি, সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দীন দুলাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদীসহ উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ