জ্যৈষ্ঠ প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিকসহ ৩০ জন আহত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার  সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইল নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটনা ঘটে।

দূঘটনা কবলিত যাত্রীবাহী বাস সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলসে আহরণকারী আহত দুই ভারতীয় নাগরিক হলেন,পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগনা জেলার দত্তপুকুর এলাকার স্বরসতী হালদার (৭০),ভারতের মোসলেন্দুপুর এলাকার উপেনের ছেলে নিখিল(৫৫)। অন্যদিকে বাংলাদেশের আহত নাগরিকরা হলেন,সাতক্ষীরা শহরের খুলনা রোড এলাকার বাস হেলপার প্রশেনজিৎ(২২),সদর উপজেলার বাবুলিয়া গ্রামের নিতাইয়ের স্ত্রী হেমলতা,(৩০),আশাশুনি উপজেলার সুনীল মন্ডলের স্ত্রী মিতা রানী(৫০),একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রফিকুল ইসলাম (৬০) খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার থুকরা গ্রামের সাজেদা পারভীন সহ(৪০) অন্যান্যদের সাতক্ষীরা সদর হাসপাতাল এবং সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা দুটোর দিকে খুলনা থেকে একটি যাত্রীবাহী বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ত্রিশ মাইল পেট্রোল পাম্পের কাছাকাছি পৌছালে বিপরীতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে ৩০ জন যাত্রী আহত হয়।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে  এসে তাদের উদ্ধার করে সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে পাঠায়। তবে আহতদের মধ্যে তিন জনের অবস্তা আশঙ্কাজনক বলে জানান তারা।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার  নাথ ঘটনাটি নিশ্চিত করে জানান,আহতদের সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তবে এখনও পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায় নাই। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে জানান তিনি।

পোস্টটি শেয়ার করুনঃ