অদ্য ১৪ জুলাই ২০২৩ খ্রীস্টাব্দে বিকাল ৩.৩০ ঘটিকা হতে রাত ৮.০০ঘটিকা পর্যন্ত ঢাকার মিরপুরের পল্লবী মডেল থানা সংলগ্ন স্মাট বাংলাদেশ সোসাইটির অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয়ে এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নবগঠিত সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যগন উপস্থিত ছিলেন।

 

উক্ত সভায় স্মার্ট বাংলাদেশ সোসাইটি (সংগঠন) এর নিবন্ধন ও কার্যনির্বাহী কমিটি সহ সকল কমিটি গঠন এবং নতুন সৎ যোগ্য সদস্য সংগ্রহ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 

আলোচনা সভায় বাংলাদেশের বিভিন্ন বিভাগ ও জেলা হতে আগত অত্র সংগঠনের পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আজকের এই অনুষ্ঠানের স্পন্সার ছিলেন টেকনো টাওয়ার কোম্পানির পরিচালক জনাব মোঃ আব্দুর রহিম সবুজ। 

আলোচনা সভা শেষে উপস্থিত সকলেই এক সাথে রাজধানীর মিরপুর রুপনগর আবাসিক মোড় সিক্স সেশন্স চাইনিজ রেস্টুরেন্টে রাতের খাবার খেয়ে দেশের দূরদূরান্ত থেকে আগত অতিথি বৃন্দ যার যার গন্তব্যস্থানের উদ্দেশ্যে রওনা হন। আজকের আলোচনা সভা সম্পর্কে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক এবং সভাপতি বলেন আজকের আলোচনা সভার মাধ্যমে আমাদের স্মার্ট যে বাংলাদেশ সোসাইটি এর মূল কার্যক্রম শুরু হলো ইনশাআল্লাহ আমরা আমাদের সংগঠনের সরকারি নিবন্ধন এর জন্য অচিরেই আবেদন করব।

পোস্টটি শেয়ার করুনঃ