মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

সোমবার (২৯ এপ্রিল ২০২৪) বাংলাদেশ নির্বাচন কমিশনের মাননীয় কমিশনার জনাব মোঃ আলমগীর ফরিদপুর জেলা সফর করেছেন। এসময় তাঁকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর এবং পরক্ষণে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল তাঁকে গার্ড সালামি প্রদান করে।

পরবর্তীতে জেলা প্রশাসক, ফরিদপুরের সম্মেলন কক্ষে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষে রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় অংশ নেন। জনাব মোঃ কামরুল আহসান তালুকদার, পিএএ, জেলা প্রশাসক, ফরিদপুর এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিশেষ অতিথি হিসেবে জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ফরিদপুর; জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), ফরিদপুরসহ জেলা প্রশাসন, ফরিদপুরের অন্যনায় ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, উপজেলার নির্বাহী অফিসারগণ, জেলা পুলিশের সকল থানার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং অন্যান্য দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

পোস্টটি শেয়ার করুনঃ