মোঃ হাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টার

পটুয়াখালী নবাগত জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলম বলেছেন, সরকারের প্রচলিত আইন বিধি মেনে দ্রুততার সঙ্গে সকল সরকারি কাজ সম্পন্ন করা হবে। কোন ফাইল জটিলতা বা স্তুপ করে রাখা হবে না। আইনের ব্যপ্তয় হবে এমন কোন কাজ পটুয়াখালী জেলা প্রশাসনের কোন কর্মকর্তা কর্মচারী করতে পারবে না ও করবেও না। আইনের মধ্যে থেকে দ্রুত সময়ে সঠিক সেবাটি জন সাধারণকে প্রদান করা হবে।

বুধবার (২৬ জুলাই) বিকেলে পটুয়াখালী জেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, সরকারি বেসরকারি সকল তথ্য জনসাধারণের জন্য উম্মুক্ত থাকা উচিত। আইনের ধারা বাঁধা নিষেধ আছে, এমন তথ্য ছাড়, সকল তথ্য প্রকাশ করতে হবে। কোন দপ্তর যদি তথ্য প্রদানে গড়িমসি করে, তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, সহযোগিতা ও সমন্বয়ের মাধ্যমে কাজ করলে একটি টেকসই পরিবর্তন করা সম্ভব। গণমাধ্যম কর্মীদের নির্ভর যোগ্য তথ্য প্রশাসনের কাজকে বেগবান করে। জনগণের কল্যাণে যেকোন তথ্যের যেকোন সময়ে জেলা প্রশাসনকে জানানোর জন্য অনুরোধ জানান তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক শেখ আব্দুল্লাহ সাদীদের সঞ্চালনায় বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান।

এসময় জেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ