মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।
আজ ৭ মার্চ বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে আদালত পাড়ায় উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। ব্যানার ও পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো আদালত পাড়া।চারিদিকে সাজ সাজ রব পরিলক্ষিত হচ্ছে। সকাল ৮ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।
জানা গেছে, এবছর সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচনে সর্বমোট ৪৮৪ জন ভোটার
তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ১৩ টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।এদের মধ্যে সভাপতি পদে- শেখ আব্দুল মান্নান বাবলু ও মোঃ কামরুজ্জামান, সহ-সভাপতি পদে- মোঃ রমজান আলী, কাজী শাহাদাত হোসেন মাসুম, তুষার কান্তি রায় ও আব্দুর রহমান (২), সাধারণ সম্পাদক পদে- মোঃ সাইফুল ইসলাম বাবু, মো: আবু সাঈদ ও মো: আব্দুল জলিল , যুগ্ন সম্পাদক পদে- আবু সাঈদ (৩) ও দেবাশীষ কর্মকার, সহ সম্পাদক পদে- মো: আনোয়ার হোসেন ও মো: ইসমাইল হোসেন,সাংগঠনিক সম্পাদক পদে- মো:শামীম আক্তার মিরান মুকুল ও কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে- নরেশ মল্লিক ও মো: শফিকুল ইসলাম এবং সদস্য পদে- আবু সাঈদ বিশ্বাস, মেহেদী হাসান, মনোজ কুমার বিশ্বাস, পলাশ রায়, গোলাম হোসেন মিলন, বিধান চন্দ্র, আব্দুস সামাদ, মোঃ আব্দুল হাকিম, মো: গোলাম রব্বানী আলম ও মো: শামসুর রহমান নির্বাচনে লড়ছেন। ইতোমধ্য সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আদালত পাড়ায় সাজ সাজ রব পরিলক্ষিত হচ্ছে।ব্যানার, পোষ্টার,ফেষ্টুন ও প্লাকার্ডে ছেয়ে গেছে আদালত চত্বর। নতুন সাজে সেজেছে পুরো আদালত পাড়া।
সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও আইনজীবী সমিতির নেতৃবৃন্দসহ বিজ্ঞ জেলা ও দায়রা জজের নেতৃত্বে বিচারকরা নির্বাচন কেন্দ্র পরিদর্শন করবেন বলে জানা গেছে। এবছর এড আল.মো: আব্দুস সবুরকে প্রধান নির্বাচন কমিশনার করে মোট ৮ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।কমিশনের অন্যান্য সদস্যরা হলেন- এড স ম মমতাজুর রহমান মামুন,এড আ ক ম শামছুদ্দোহা খোকন,এড এস এম আমজির হোসাইন,এড এস এম আবুল বাশার,এড ফকরুল আলম বাবু,এড মোস্তাফিজুর রহমান অনিক,এড এম এম আব্দুস সালাম। বাংলাদেশের সর্ব বৃহৎ সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যক্রম পরিচালনার জন্য আগামী ২ বছরের জন্য কারা হাল ধরবেন তা জানার আমাদেরকে ভোট গননা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পোস্টটি শেয়ার করুনঃ