হাসিবুল,পাটগ্রাম সংবাদ দাতা:
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে কারচুপি ও জালিয়াতির অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মির্জা সাইরী তানিয়া।

শনিবার (১১ মে) দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন তিনি।
এ সময় লিখিত বক্তব্যে তানিয়া মির্জা দাবি করেন,গত ৮ মে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গণনার সময় আমার পদ্ম ফুল প্রতিকের অ্যাজেন্টদেরকে বের করে দেওয়া হয়। ভোটে জালিয়াতি করতে কেন্দ্রে পছন্দমত প্রিসাইডিং অফিসারদেরকে নিয়োগ দেওয়া হয়। বিভিন্ন মাধ্যমে জানতে পারি টাকার বিনিময়ে সন্ত্রাসী বাহিনী দিয়ে ভোট কেন্দ্র দখল করে জালভোট প্রদান করা হয়। ভোটে দাঁড়ানো আমার গণতান্ত্রিক অধিকার এজন্য আমি নির্বাচন করেছি।

ভোট চলাকালীন এমনকি এখনও আমাকে এবং আমার স্বামীকে মৃত্যুর/ হুমকি প্রদান করা হচ্ছে। দুর্নীতি ও কুর্কীতি জনসাধারণের মধ্যে তুলে ধরলে আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিস্কার করার হুমকি দেওয়া হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি পাটগ্রাম উপজেলা পরিষদের পূনরায় নির্বাচন দাবি করেন।

সংবাদ সম্মেলনে মির্জা সাইরী তানিয়ার স্বামী হিমন প্রধান, পৌর যুব মহিলা লীগের সিনিয়র সহসভাপতি রুপালী খাতুন ও সাংগঠনিক সম্পাদক সুমি ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ