ষ্টাফ রিপোর্টারঃ এম, মাসুদ রানা সুমন

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার লতিফপুর এলাকায় পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। এঘটনাটি ঘটেছে আজ (০৪ আগষ্ট) শুক্রবার দুপুরে। কিশোর স্থানীয় লতিফপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। নিহত হলেন, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার লতিফপুর (বাগানবাড়ি) এলাকার ফারুক হোসেনর ছেলে রাইমন হোসেন(১৪)।

পরিবার স্বজন , এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানাযায়, কালিয়াকৈর উপজেলার লতিফপুর (বাগানবাড়ি) এলাকায় জালাল আহম্মেদের মাছের খামার (বিলে) দুপুরে এলাকার কয়েকজন কিশোর দল বেঁধে গোসল করতে নামে। সকলে মিলে নৌঁকা দিয়ে লাফালাফি করে গোসল করতে থাকে। গোসলের এক পর্যায়ে কিশোর রাইমন পানিতে লাফ দিয়ে ডুব দিলে আর উপরে উঠে আসেনি। প্রথমে সহপাঠীরা অনেক খুঁজাখুজি করে। সন্ধান না মিললে এলাকাবাসীকে খবর দেয়া হয়। খবর পেয়ে এলাকাবাসী মিলে প্রায় ৩ঘন্টা খুঁজাখুজির পর নৌঁকার নিচ থেকে কিশোরের লাশ উদ্ধার করা হয়। পরে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক লাশটি অনেক পূর্বের মারা গিয়েছে বলে ঘোষণা করেন।

পৌরসভার ২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানাজ বেগম বলেন, জালাল আহম্মেদের বিলে গোসল করতে গিয়ে ওই কিশোর মারা গিয়েছে। পরে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাফটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ