আবু সাঈদ সরদার তালা উপজেলা প্রতিনিধি,

সাতক্ষীরা তালা জালালপুর ইউনিয়নের জেঠুয়া বাজারের বাসিন্দা তপন অধিকারীর
বসতবাড়িতে প্রবেশ করে ২১/০৩/২০২৪ তাঃ- বৃহস্পতিবার বেলা ১২.০০টার সময় একই গ্রামের বাসিন্দা রহমত এর ছেলে মামুন ও অজ্ঞাতনামা ৪/৫জন এর বিরুদ্ধে ভাঙচুর ও তার স্ত্রী সাধনা অধিকারের উপর হামলার অভিযোগ করেছেন তালা থানায়।

তপন অধিকারী সাংবাদিকদের জানান,
তালার জালালপুর ইউনিয়নে ১৪/১০/২০১৪ সালে জেঠুয়া মৌজার ২৫০নং খতিয়ানের ৮৮১ দাগে ৩০ শতক জমির মধ্যে ৩ শতক জমি ক্রয় করেন
শাহামত আলী সরদারের দুই ছেলে জামাত আলী সরদার(৪০) ও শাহিনুর সরদার (৩৯)এর কাছ থেকে জমি ক্রয় করে ১০ বছর বসবাস করছি,
এমত অবস্থায় রহমতের ছেলে মামুন সহ অজ্ঞাতনামা ৪/৫ জন হঠাৎ আমার বাড়িতে প্রবেশ করে ঘরের ছাউনি খুলে নদীতে ফেলে দেয় ও দেওয়ালে থাকা ইট সাফল দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। আমার স্ত্রী সাধনা অধিকারী কে সাফল দুই হাত দিয়ে ধরে ধাক্কা দিয়ে ফেলে দেয়। আমার ও স্ত্রীর ডাক চিৎকারে স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে ও তাদেরকে ফিরিয়ে দেয়।
এ বিষয়ে আমার স্ত্রী সাধনা অধিকারী বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, যার প্রেক্ষিতে তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ইন্দ্রজিৎ দাস জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু তালা থানার সাব-ইন্সপেক্টর আবুল হাসান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে সালিশি সিদ্ধান্তে মাপ জরিপ করে আমার অবস্থান বুঝিয়ে দিয়ে যায়।

তারপরের দিন কে বা কারা? তালা থানায় অভিযোগ করলে, সাব-ইন্সপেক্টর নুর নবী এসে আমার ঘর নির্মাণের কাজ বন্ধ করতে বললে আমি কাজ বন্ধ করে দেয়।

পোস্টটি শেয়ার করুনঃ