মোঃ পাপুল সরকার,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে গরু চুরি মামলার আসামীদের ছুরিকাঘাতে মামলার বাদীকে হত্যার করার অভিযোগ উঠেছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত রাহিদুল ইসলাম বাবু (৩২) উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্বগোপালপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পলাশবাড়ী থানার গরু চুরির এ মামলার জেরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহদীপুর ইউনিয়নে আমলাগাছি-ঢোলভাঙ্গা সড়কের বেলতলা নামক এলাকায় এ মামলার আসামিরা পরিকল্পিতভাবে বাদী রাহিদুলের পথরোধ করে হামলা চালায়। ওই সময় হামলাকারীরা রাহিদুলের বুকে ছুরিকাঘাত করে। এরপরে তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ১০ টার দিকে সে মারা যায়। পরে ময়না তদন্ত শেষে১৮ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় রাহেদুল ইসলাম বাবুর গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এ ঘটনার দুই জনকে আটক করেছে। এছাড়াও গরু চুরি মামলার মূল আসামি ও ঘটনার সাথে জড়িত খলিলসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা চলমান রেখেছে পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকেন একটি হত্যা মামলা দায়ের করা হচ্ছে ।

এ বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান,অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে। এ পর্যন্ত দুইজন কে আটক করা হয়েছে।

উল্লেখ্য, রাহিদুল ইসলাম বাবু’র হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন সচেতন মহল।

পোস্টটি শেয়ার করুনঃ