হাসিবুল ইসলাম,
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা ধীন বুড়িমারী স্থল বন্দর লোড আনলোড শ্রমিক সিরিয়াল অফিসে দেশীয় অস্ত্র ও ককটেল নিয়ে হামলার ঘটনায় সাজ্জাদ হোসেন, আ:হানিফ ও চমন সহ ০৩ জনকে আটক করেছে পাটগ্রাম থানা পুলিশ।

৬ মার্চ (বুধবার) দুপুর ২ ঘটিকায় পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর শ্রমিকদের লোড-আনলোড কাজের সিরিয়াল অফিসে,বুড়িমারী স্থলবন্দর শ্রমিক লীগের সভাপতি,সাজ্জাদ হোসেন ও তার অনুসারীরা (৩০-৩৫ জন) দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন সহ বুড়িমারী-লালমনিরহাট মহা সড়কে তিনটি ককটেল বিস্ফোরণ করে এবং সিরিয়াল অফিস দখল করে নিজেদের নিয়ন্ত্রণে নেয়।
পরবর্তীতে দুপুর ০২:২৫ ঘটিকায় পাটগ্রাম থানা পুলিশ সিরিয়াল অফিস থেকে সাজ্জাদ ও তার অনুসারী ০২ জন মো: আ: হানিফ ও চমনকে আটক করেছে।
আরো জানা যায় গত ০৪ মার্চ সোমবার লালমনিরহাটের বিজ্ঞ আদালত এর নির্দেশে পাটগ্রাম থানায় মোঃ সাজ্জাদ হোসেন ও তার সহযোগী ১১ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা রুজু হয় যাহার পাটগ্রাম থানার মামলা নং-০২, তারিখ : ০৪-০৩-২০২৪।
উক্ত মামলায় পাটগ্রাম থানা পুলিশ সাজ্জাদের অনুসারী বুলু মিয়া নামের একজন আটক করে। আটককৃত ব্যক্তি বর্তমানে লালমনিরহাট জেল হাজতে আছেন।

পোস্টটি শেয়ার করুনঃ