মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে ক্রেতা বিক্রেতার নিরাপত্তা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ন্যায্য মূল্য, বাজার পরিস্থিতি , মূল্য তালিকা প্রদর্শন এ সকল বিষয়ে মনিটরিং করেছেন মধুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিরাজ হোসেন ।

তিনি ধারাবাহিকভাবে মধুখালী উপজেলার বিভিন্ন হাট বাজার পরিদর্শন করে আসছেন। সোমবার (২৫ মার্চ) দুপুরে  মধুখালি সদরে অবস্থিত মধুখালি বাজারে হাটের দিনে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আরো ছিলেন মধুখালি থানার উপ- পুলিশ পরিদর্শক (এস আই) প্রবির কুমার সহ পুলিশ বাহিনীর সদস্যরা।

মধুখালি  থানার (ওসি) মো: মিরাজ হোসেন, সবজির দোকান, ফলের দোকান, মাছ ও মাংসের দোকানগুলো অধিক গুরুত্ব দিয়ে পরিদর্শন করেন, প্রতিটা দোকানে গিয়ে, দ্রব্যমূল্য সহনশীল রাখতে নির্দেশনা দেন। এছাড়া ক্রেতাগণের সাথে বিক্রেতাদের সুসম্পর্ক বজায় রাখতে পরামর্শ দেন। খেজুর, গুড়, মিষ্টান্ন, ইফতার সামগ্রী খাবার ঢেকে রাখার জন্য অনুরোধ জানান।এ সকল নির্দেশনা অমান্য করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দেন। (ওসি) মো: মিরাজ হোসেন সাংবাদিকদের জানান পুরো রমজান মাস জুড়ে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। দ্রব্যমূল্য সহনশীল রাখতে ইতিমধ্যে উপজেলা প্রশাসন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ