স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জের রায়গঞ্জে মালতিনগর হযরত শাহজামাল মাদ্রাসা অপচেষ্টা। প্রচার না করার ঘটনাটি তদন্তে প্রমাণিত হওয়ায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার হস্তক্ষেপে সেই পকেট কমিটি বাতিল করা হয়েছে।

জানাযায়, উপজেলার ধুবিল ইউনিয়নের মালতিনগর শাহজামাল দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আব্দুল মালেক তার পছন্দের প্রার্থীকে সভাপতি করতে নানামুখি অপচেষ্টায় লিপ্ত হয়। এরই এক পর্যায়ে মাদ্রাসায় অধ্যায়নরত ছাত্র /ছাত্রী অভিভাবকদের কোন প্রকার নোটিশ ছাড়াই গোপনে পছন্দের প্রার্থীর তালিকা তৈরি করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে জমা দেন। বিষয়টি টের পেয়ে মাদ্রাসার ছাত্র অভিভাবক জাহাঙ্গীর আলম, আবু সইদ, ছাইফুল ইসলাম সহ অনেকেই ১৮/০১/২৩ ইং তারিখে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করে। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আব্দুল মালেক ১৮ জানুয়ারি ইং তারিখে একটি নোটিশ ঝুলিয়ে দেন। মোট কতজন আবেদন করেছে তার তালিকা দেখতে চাইলে সুপার বলেন উপজেলা শিক্ষা অফিসার সব কিছু জানেন আমার নিকট কোন কাগজ পত্র নেই। অভিযোগের বিষয়টি উপজলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খান উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন।

তদন্তের বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, তদন্তে প্রচার-প্রচারণার না করার ঘটনাটি প্রমাণিত হওয়ায় সুপারের সাজানো-পাতোনো পকেট কমিটি বাতিল করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ