স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া লেগেছে। উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে শেখ আব্দুর রাজ্জাক জুয়েল।

প্রতিনিয়ত পাড়া মহল্লা,হাটে বাজারের চায়ের আড্ডায় চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। কে হবেন উপজেলা চেয়ারম্যান/ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী। এখানে ভাইস চেয়ারম্যান পদে ডজন খানেক প্রার্থীর নাম শোনা গেলেও ভোটারদের মুল আলোচনা হচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিয়ে।

তৃণমুলের আলাপ আলোচনায় চেয়ারম্যান পদে হাফ ডজনের মত সম্ভাব্য প্রার্থীর নাম শোনা গেলেও জোড়ে সোরে আসছে সাবেক রায়গঞ্জ উপজেল ছাত্র দলের সাবেক আহবায়ক, সভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শেখ আব্দুর রাজ্জাক জুয়েলের নাম। দলীয় তৃনমুল নেতাকর্মী সহ সাধারন ভোটারদের আস্থা শেখ আব্দুর রাজ্জাক জুয়েল। ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা ফেসবুক সহ ভিবিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী আব্দুর রাজ্জাক জুয়েলের নাম।

আব্দুর রাজ্জাক সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করেন। তিনি গত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার সময় বিরোধী দলের চাপের মুখে নির্বাচন থেকে সরে যান। সাধারন ভোটার সহ তরুন প্রজন্মের ভোটারদের কাছে তার গ্রহনযোগ্যতা উচ্চ শিখরে। দলীয় তৃনমুল পর্যায়ের নেতা-কর্মী অধিকাংশ ভোটাররা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন। তাদের দাবী জাতীয়তাবাদী দল বিএনপির হাতকে শক্তিশালী রাখা সহ সর্বদা তৃনমুল পর্যায়ের নেতাদের খোজ খবর নিতে আব্দুর রাজ্জাক জেলের বিকল্প কেহ নেই। তাই উপজেলার সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সুখ-দুঃখের সাথী হিসেবে উপজেলার একমাএ ভরসা আব্দুর রাজ্জাক।

উপজেলার মোট ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার স্থানীয় ভোটারদের মতে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ আব্দুর রাজ্জাক জুয়েল বিপুল ভোটে বিজয়ি হবেন।

শেখ আব্দুর রাজ্জাক জুয়েল বলেন , ” আমি ছাত্র জীবন থেকে বিএনপির রাজনীতি শুরু করি। আমি উপজেলা ছাত্রদলের ও যুবদলের রাজনীতি করেছি। বিএনপির রাজনীতি করার জন্য বিভিন্ন সময় রাজনৈতিক মামলায় একাধিকবার কারাবরণ করেছি। জীবনের প্রায় অর্ধেক সময়ে এসেও এখনো রাজপথে আছি। বর্তমানে উপজেলা বিএনপি’ দলকে সু-সংগঠিত করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এখন দলীয় তৃণমুল নেতা-কর্মী সহ সাধারন ভোটারদের ইচ্ছে পূরনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন করার আশা প্রকাশ করছি। আমি আশা করছি আসন্ন উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ।

পোস্টটি শেয়ার করুনঃ