মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার ৩নং নওপাড়া ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৯ মার্চ ২০২৪ইং) সকাল আটটা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ হয়।
নয়টি কেন্দ্রের ভোট গ্রহণ শেষে রাত আনুমানিক  আটটায় মধুখালী উপজেলার হলরুমে পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশ করেন উপজেলা নির্বাচন অফিসার মনজুরুল আলম। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনিক, অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন, কৃষি কর্মকর্তা আলভির রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা কল্লোল সাহা, মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস।

এই নির্বাচনে (৫২৯১) ভোট পেয়ে মোটরসাইকেল প্রতীক নিয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহিদুল হাসান টিপু। তার নিকটতম হাবিবুর রহমান অটোরিক্সা প্রতীকে পেয়েছেন (৪৫০২) ভোট।

ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত চেয়ারম্যান জাহিদুল হাসান টিপুর বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী নাসা গ্রুপের পরিচালক মোঃ শহিদুল ইসলাম মিঠু ও বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার আকরাম হক সহ অন্যান্য জনপ্রতিনিধিগণ ও তাদের কর্মী- সমর্থকরা। পুনরায় ৩ নং নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জাহিদুল ইসলাম টিপুকে ফুলেল শুভেচ্ছা সিক্ত করেছেন ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। ফলাফল ঘোষণা শেষে সমাপনী বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনিক।
এরপর রাত আনুমানিক ৯ ঘটিকার সময় নবনির্বাচিত চেয়ারম্যান জাহিদুল হাসান টিপু স্বজন ও কর্মী সমর্থকদের নিয়ে বাগাট কেন্দ্রীয় কবরস্থানে গিয়ে তার মায়ের কবর জিয়ারত করে বাড়িতে গমন করেন।

পোস্টটি শেয়ার করুনঃ