আশাশুনি প্রতিনিধি: আসন্ন উপজলো পরষিদ নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে পদত্যাগ করছেনে আশাশুনি উপজলোর খাজরা ইউপি চেয়ারম্যান এসএম শাহনেয়াজ ডালিম।
সোমবার দুপুরে তিনি আশাশুনি উপজলো নির্বাহী কর্মকর্তা রনি আলম নুররের কাছে পদত্যাগপত্র জমা দেন। সাবেক ছাত্র নেতা শাহনওেয়াজ ডালমি বর্তমানে আশাশুনি উপজলো আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। পদত্যাগপত্র জমা দেওয়ার সময় তার সঙ্গে ছিলেন, আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এস,এম হোসেনুজ্জামান হোসেন, দরগাহপুর ইউপি চেয়ারম্যান মিরাজ আলী, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপংকর সরকার দ্বীপ, শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপংকর বাছাড় দীপু, বুধহাটা ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক ডাবলু, কুল্যা ইউপি চেয়ারম্যান ওমর সাকি পলাশ, বড়দল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আলিম, আনুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল হুদা, কুল্যা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল বাসেত হারুর চেৌধুরী, বীর মুক্তিযোদ্ধা দীনশে চন্দ্র মণ্ডল, উপজেলা কৃষক লীগের উপদেষ্টা শেখ জালাল উদ্দীন প্রমুখ। পদত্যাগ পত্র জমা দেওয়ার পূর্বে নির্বাচন অফিসের সামনে উপস্থিত শত শত জনতার উদ্দেশ্যে শাহনেয়াজ ডালিম বলনে আমি খাজরা ইউনিয়ন থেকে তিন তিন বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি আপনাদের ভোটে এবারও আমি আপনাদের সাথে নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করব। আশা করি র্সবস্তররে মানুষরে সর্মথনে আমি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হব। তিনি আরও বলেন এবারের নির্বাচন হবে উন্নয়নের নির্বাচন তাইতো আমরা সকল চেয়ারম্যানগণ আজ একসাথে হয়েছি এবং একসাথে কাজ করে যাব আশাশুনি উপজেলা বাসির উন্নয়নে। পরবর্তীতে তিনি মনোনয়ন পত্র ক্রয়ের জন্য জামানতের টাকা ব্যাংকে জমাদেন।
আশাশুনি উপজলো নির্বাহী কর্মকর্তা রনি আলম নুর বলনে, খাজরা ইউপি চেয়ারম্যান শাহনওেয়াজ ডালিমের পদত্যাগপত্র পেয়েছি। পদত্যাগপত্রে তিনি উপজলো নির্বাচনের অংশ নেওয়ার কথা উল্লখে করছেনে।

পোস্টটি শেয়ার করুনঃ