দেবহাটা প্রতিনিধি: নানা কর্মসূচির মধ্যদিয়ে দেবহাটায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালিত হয়েছে। দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপিতj হয়।
বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ৯টায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে দেবহাটা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দেবহাটা থানা, উপজেলা আওয়ামী লীগ, দেবহাটা প্রেসক্লাব সহ বিভিন্ন সরকারি, বে-সরকারি, রাজনৈতিক, স্বেচ্ছাসেবি সংগঠণ ও শিক্ষা প্রতিষ্ঠান।
এসময় দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, সহকারি কমিশনার (ভুমি) দীপা রানী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন ও আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. শাখাওয়াত হোসেন, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী শোভন সরকার, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন প্রমুখ।
পরে উপজেলা মুক্তমঞ্চে আলোকচিত্র প্রদর্শনী, মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা, পাঁচ ইউনিয়নের জনবহুল স্থান সমুহে জাতির পিতার ওপর নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ