মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি

ঢাকাস্থ ফুলবাড়ী সমিতির উদ্যোগে দিনাজপুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩ শতাধিক অসচ্ছল বয়স্ক ও প্রতিবন্ধী নারী-পুরুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
২৯ রমজান মঙ্গলবার শহরের বাংলা প্রাইমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুলবাড়ীর প্রকৃত অসচ্ছল বয়স্ক ও প্রতিবন্ধী নারী-পুরুষদের মাঝে এই ঈদ উপহার তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত থেকে ঈদ উপহার তুলে দেন ঢাকাস্থ ফুলবাড়ী সমিতির সভাপতি নিউরো সার্জারি বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোঃ রেজাউল আলম, সাধারণ সম্পাদক বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী মহিউদ্দিন কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন রিপন ও সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহাবুবুল আলম হীরা, অন্যতম সদস্য বিশিষ্ট সমাজসেবক আজম মন্ডল রানাসহ অন্যান্য সদস্যবৃন্দ।
উপহার সামগ্রীর মধ্যে ছিল কাটারিভোগ পোলাওয়ের চাল ২ কেজি,
একটি সোনালি মুরগি,সোয়াবিন তেল ১ লিটার, লাচ্ছা ও চিকন সেমাই, চিনি,মুড়ি, গুড়া দুধ, বাদাম কিসমিস, পেঁয়াজ, রসুন, আলু ,লবণ ,মাংসের মসল্লা, মরিচ ও হলুদ গুঁড়া।
দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বাজারে এই ঈদ সামগ্রী পেয়ে খুশি অসহায় পরিবারগুলো।
তারা বলেন ফুলবাড়ী সমিতির এই উপহার না পেলে পরিবার নিয়ে এবার ঈদের আনন্দ উপভোগ করতে পারতাম না। সমিতির সবার জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের সব সময় ভালো রাখেন।
সমিতির নেতৃবৃন্দ জানান সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
উপহার ভোগীদের উদ্দেশ্যে ফুলবাড়ী সমিতির সভাপতি নিউরো সার্জারি বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোঃ রেজাউল আলম বলেন, আপনাদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এ ধরনের মানবিক সহযোগিতা এবং সামাজিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে। তিনি ফুলবাড়ী সমিতির মানবিক কর্মকাণ্ড পরিচালনার জন্য সকলের সহযোগিতা এবং সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ