মোঃ পাপুল সরকার,গাইবান্ধা প্রতিনিধি:
বিশেষ অবদানের জন্য গাইবান্ধায় কর্মরত গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান সরকারকে সম্মানসূচক পিপিএম পদক পড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওসি মোখলেছুর রহমান সরকার বর্তমানে গাইবান্ধা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে রয়েছেন।

গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ-২০২৪ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসি মোখলেছুর রহমান সরকারকে পিপিএম এর ব্যাজটি পড়িয়ে দেন।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, গত ১ ডিসেম্বর ২০২২ হতে ১০ জানুয়ারি ২০২৪ পর্যন্ত অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৩৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’, ৬০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ৯৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা’ এবং ২১০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা’ পদকে ভূষিত করা হয়। প্রধানমন্ত্রী সবাইকে পদক পড়িয়ে দেন।

পিপিএম পাওয়া ওসি মোখলেছুর রহমান সরকার জানান, গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ কামাল হোসেন (পিপিএম) মহোদয়ের সার্বিক সহযোগিতায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পিপিএম (সাহসিকতা) মেডেলটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পড়িয়ে দেন। সবাই আমার জন্য দোয়া করবেন, ভবিষ্যতে যেন আমি আরো ভালো কাজ করতে পারি সেই জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

পোস্টটি শেয়ার করুনঃ