মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।
সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর সরকারি প্রাইমারি স্কুলের মাঠে রবিবার (১১ ফেব্রুয়ারী) ইউনিয়ন পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা -২০২৪ উপলক্ষে
আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়েছে। এতে ব্রহ্মরাজপুর ইউনিয়নের ১২ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন বিষয় ও ইভেন্টে অংশ নেয় এবং বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শিক্ষক শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণে দিনভর চলা বিভিন্ন অনুষ্ঠান প্রানবন্ত হয়ে ওঠে।
সকাল ৯ ঘটিকায় স্বাগতিক ব্রহ্মরাজ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠান উদ্বোধন করেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম। এর পর শিক্ষার্থীরা দিনভর গান,ছড়া, কবিতা,আবৃতি,গল্প,একক অভিনয়, সুন্দর হাতের লেখা,চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দৌড়-প্রতিযোগিতাসহ বিভিন্ন খেলা ও ইভেন্ট চলে এবং সকল প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। পুরুষ্কার বিতরন করা হয়েছে। ব্রহ্মরাজপুর সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক আবুল খায়েরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পত্রদূতের নিজস্ব প্রতিনিধি জি.এম আমিনুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব দহাখুলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-মোঃ শওকত আলী,মেল্লেকপাড়া সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক-মোঃ আইয়ুব আলী,মাছখোলা প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক আইরিন আক্তারসহ সকল স্কুলের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেয়ালা সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঢালী।

পোস্টটি শেয়ার করুনঃ