মোঃ সাগর হোসেনঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।গতকাল ৮ ই মার্চ সন্ধ্যায় সাভার পৌর ৭ নং ওয়ার্ডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ মতবিনিময় সভায় হাজী আব্দুল খালেক ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: লিয়াকত হোসেন,রাজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন,ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাজিম ভুঁইয়া মিশু।
আরো উপস্থিত ছিলেন অন্ধ মার্কেট মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডা: সেলিম ভূঁইয়া, শাহীবাগ আবাসিক বাড়ি মালিক কল্যান সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক এবং এলাকার বিশিষ্ট সমাজসেবক,শিক্ষক,বিভিন্ন পেশাজীবি, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় উপস্থিত সকলের মধ্যে হাজী লিয়াকত হোসেন বলেন,সাভার উপজেলাকে আধুনিক বাসযোগ্য, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত নগরী গড়ে তুলতে মঞ্জুরুল আলম রাজীবের বিকল্প কোনো প্রার্থী নেই। তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাজীবকে আবার ও ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আহ্বান করেন। এছাড়া সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।এ সময় অন্যদের মধ্যে রাজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মঞ্জুরুল আলম রাজীবের পক্ষে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি এবং সেই সাথে মঞ্জুরুল আলম রাজীবের পক্ষ থেকে আপনাদের সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

পোস্টটি শেয়ার করুনঃ