মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি

 

মাননীয় ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় জেলা পুলিশ, দিনাজপুরের রিজার্ভ অফিস, অস্ত্রাগার ও রেশন স্টোর বার্ষিক পরিদর্শন করেন।

মাননীয় ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শাহ ইফতেখার আহমেদ, পিপিএম মহোদয়।

মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় পুলিশ লাইন্স, দিনাজপুর মাঠে বার্ষিক পরিদর্শন প্যারেডে কন্টিজেন্ট পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন এবং সকল অফিসার ও ফোর্সদের সততা এবং ন্যায়নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন।

বার্ষিক পরিদর্শন প্যারেডে জেলা পুলিশের সর্বমোট দশটি কন্টিনজেন্ট এবং সুসজ্জিত বর্ণিল বাদক দল অংশগ্রহণ করেন। প্যারেডে অধিনায়কের দায়িত্ব পালন করেন জনাব শরিফুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (হাকিমপুর সার্কেল), দিনাজপুর।

বার্ষিক পরিদর্শন প্যারেড শেষে মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় পুলিশ লাইনস্ হলরুমে বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ করেন। বিশেষ কল্যাণ সভায় মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় জেলা পুলিশের সকল ফোর্স এবং অফিসারদের নানা রকম সুবিধা ও অসুবিধার বিষয়গুলো আলোচনা করে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং নানা রকম প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আব্দুল্লাহ-আল-মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), জনাব সিফাত-ই-রাব্বান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), জনাব মোঃ মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক এন্ড এস্টেট), দিনাজপুর জেলার সকল সার্কেল অফিসার এবং সকল থানার অফিসার ইনচার্জগণ সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ