রাকিবুল হাসান
শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে শ্যামনগরে বিভিন্ন রাজনৈতিক দল কর্তৃক অবরোধ ও নাশকতা প্রতিরোধ দেখভালে বিজিবির সদস্যরা রাস্তায় টহল দিয়েছে। টহল কার্যক্রম পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ আসাদুজ্জামান।আচরণ বিধি লঙ্ঘন বা অবরোধ ও নাশকতা পরিস্থিতির অবনতি হলে তারা মোবাইল কোর্ট পরিচালনা করবেন।
এরই পরিপ্রেক্ষিতে ৩ ডিসেম্বর (রবিবার) সকাল ১১ টার সময় নির্বাচনী আচরন বিধিমালা প্রতিপালনে ২ প্লাটুন বিজিবির সদস্যদের সহযোগীতায় টহল চলমান রাখতে শ্যামনগর গুরুত্বপূর্ণ সড়কে মোহড়া দিয়েছেন দ্বাদশ সংসদ নির্বাচনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামান।
এসময় তিনি নির্বাচনী বিধিমালা মেনে সকল রাজনৈতিক দলগুলোকে চলার জন্য নির্দেশনা প্রদান করে বলেন, কোন রাজনৈতিক দল যাতে অবরোধ ও নাশকতা করতে না পারে সেজন্য আমরা সর্বদা সজাগ আছি এবং বিজিবির সহযোগীতায় আমাদের এই টহল কার্যক্রম নিয়মিত চলমান থাকবে। তিনি আরোও বলেন, ‘জাতীয় নির্বাচন ঘিরে নির্বাচন কমিশনের নির্দেশনা রয়েছে। সেই নির্দেশনা অনুযায়ী, আমরা শ্যামনগর উপজেলায় সকলকে নির্দেশনা দিয়েছি।

পোস্টটি শেয়ার করুনঃ